নাফ নদ থেকে দাদা-নাতনির লাশ উদ্ধার

প্রকাশ: ৩১ আগস্ট ২০১৮      

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে গরু আনতে গিয়ে নিখোঁজ দাদা-নাতনির ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার স্থানীয়দের সহযোগিতায় নাফ নদ থেকে ভাসমান লাশ দুটি উদ্ধার করে পুলিশ। এর আগে বৃহস্পতিবার সকালে নাফ নদ সংলগ্ন উনছিপ্রাংয়ে গরুর পাল আনতে গিয়ে তারা নিখোঁজ হয়েছিলেন। 

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার দুপুরে টেকনাফের হোয়াইক্যং উনছিপ্রাংয়ের কাছাকাছি নাফ নদের তীরে দুটি লাশ ভাসমান অবস্থায় দেখতে পান স্থানীয় লোকজন। পরে থানা পুলিশ খবর দিলে হোয়াইক্যং ফাঁড়ির এসআই দীপংকর কর্মকারের নেতৃত্বে পুলিশের একটি দল বিজিবি ও স্থানীয়দের সহযোগিতায় পৃথকভাবে লাশ দুটি উদ্ধার করে। পরে নিখোঁজ পরিবারের লোকজনকে খবর দিলে, তারা এসে লাশ দুটি শনাক্ত করেন। 

উদ্ধারকৃত লাশ দুটি হচ্ছে- টেকনাফের লম্বাবিলের মৃত আব্দুল আজিজের ছেলে ইউসুফ আলী (৭৫) এবং আবদুল মালেকের মেয়ে রোজিনা আক্তারের (১০)। সম্পর্কে তারা দাদা-নাতনি। 

টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) প্রণয় চাকমা বলেন, নিখোঁজ দাদা-নাতনির লাশ দুটি উদ্ধার করা হয়েছে। তাদের মৃত্যুর কারণ খতিয়ে দেখা হচ্ছে।

টেকনাফ থানার ওসি রনজিত কুমার বড়ুয়া বলেন, এ দুর্ঘটনায় পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ আসেনি। ফলে লাশ দুটি স্থানীয়ভাবে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।