ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

চাঁদা না দেওয়ায় ঘরে ঢুকে হামলা, আহত ৪ জন

চাঁদা না দেওয়ায় ঘরে ঢুকে হামলা, আহত ৪ জন

ফাইল ছবি

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩ | ১২:৫২ | আপডেট: ০৪ আগস্ট ২০২৩ | ১২:৫২

কক্সবাজারের পেকুয়ায় চাঁদা না দেওয়ায় ঘরে ঢুকে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে সদর ইউনিয়নের গোঁয়াখালী এলাকার তারেক সিদ্দিকীর বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এতে তারেক সিদ্দিকী, তাঁর বড় ভাই ইসলাম সিদ্দিকী, নাহিদা আক্তার বিউটি ও একই এলাকার নিয়ামুল করিম আহত হন। 

আহত তারেক সিদ্দিকী বলেন, মোজাম্মেল হক, তার ভাই মনসুর ও এনাম এলাকার চিহ্নিত চাঁদাবাজ। গত ২৬ জুলাই মোজাম্মেল, গোঁয়াখালী এলাকার নাজুমুল হাসান ও তার ভাই আজমল হাসান আমার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা হত্যার হুমকি দিয়ে চলে যায়। এ ঘটনার পর ২ আগস্ট চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ করি। এতে তারা ক্ষিপ্ত হয়ে ওঠে। বৃহস্পতিবার আমাকে মামলা তুলে নিতে বলে। কথা না শুনলে আমার পরিবারকে হত্যার হুমকি দেয়। পরে তারা আমার ঘরে ঢুকে হামলা চালায়। 

এ বিষয়ে কথা বলতে মোজাম্মেল হক জাকারিয়ার সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। তাকে পাওয়া যায়নি। তার মোবাইল ফোনটিও বন্ধ থাকায় বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। 

থানার পরিদর্শক (তদন্ত) সুদীপ্ত শেখর ভট্টাচার্য বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতদের উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে। 

আরও পড়ুন

×