ঢাকা শনিবার, ২৫ মে ২০২৪

গজারি বনে স্বামীকে বেঁধে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

গজারি বনে স্বামীকে বেঁধে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৬

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

প্রকাশ: ০৪ আগস্ট ২০২৩ | ১৩:৪৭ | আপডেট: ০৪ আগস্ট ২০২৩ | ১৩:৪৭

টাঙ্গাইলের সখীপুরের একটি গজারি বনে স্বামীকে বেঁধে রেখে গৃহবধূকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার কালিয়া ইউনিয়নের কচুয়া এলাকার চাঁদেরহাট নামে একটি বিনোদন কেন্দ্রের পাশের বনে এ ঘটনা ঘটে। 

এ ঘটনায় রাতেই সখীপুর থানায় মামলা করেন নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী। তাৎক্ষণিক অভিযান চালিয়ে ছয়জনকে গ্রেপ্তার করে পুলিশ। স্বাস্থ্য পরীক্ষার জন্য ভুক্তভোগীকে শুক্রবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়। 

গ্রেপ্তার আসামিরা হলেন– হযরত আলীর ছেলে বুলবুল আহমেদ (২৪), ফরহাদ আলীর ছেলে বাবুল হোসেন (৩০), হযরত মিয়ার ছেলে লাবু মিয়া (২৬), গনি মিয়ার ছেলে আসিফ (২৩), আশরাফ আলীর ছেলে শফিক আহমেদ (২৫) ও সমেশ আলীর ছেলে মোজাম্মেল হক (৩০)। তাদের সবার বাড়ি কচুয়া এলাকায়। 

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলার একটি গ্রামের বাসিন্দা ওই দম্পতি বৃহস্পতিবার বিকেলে কচুয়া এলাকার চাঁদেরহাট বিনোদন কেন্দ্রে ঘুরতে যান। ঘোরাঘুরি শেষে সন্ধ্যায় বাড়ি ফেরার পথে হাজি চৌরাস্তায় পৌঁছালে সাত-আট যুবক তাদের পথরোধ করে। এ সময় তাদের পাশের একটি গজারি বনে ধরে নিয়ে যায়। সেখানে আসামিরা প্রথমে তাদের মারধর করে। এক পর্যায়ে স্বামীকে বেঁধে রেখে তারা ওই গৃহবধূকে ধর্ষণ করে। গৃহবধূ অচেতন হয়ে পড়লে তাঁকে ফেলে চলে যায় তারা। 

সখীপুর থানার ওসি রেজাউল করিম জানান, রাত ১টার দিকে ওই দম্পতি থানায় এসে ধর্ষণের বিষয়টি জানান। রাতেই অভিযান চালিয়ে ধর্ষণের ঘটনায় জড়িত সন্দেহে ছয়জনকে গ্রেপ্তার করা হয়। অন্যদেরও গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। আসামিদের শুক্রবার সকালে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। 


আরও পড়ুন

×