আ’লীগের উপজেলা চেয়ারম্যান প্রার্থী আযম খানের ইন্তেকাল

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯      

বগুড়া ব্যুরো

বগুড়ার গাবতলী উপজেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এ এইচ আযম খান (৬২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মঙ্গলবার সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়। তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে এক ছেলে এবং নাতি-নাতনি রেখে গেছেন।

স্বজনেরা জানিয়েছেন, মঙ্গলবার সকাল ৭টার দিকে তিনি ট্রেনে ঢাকা থেকে বগুড়া স্টেশনে পৌঁছান। সেখানে থেকে বাড়ি ফেরার পথে তার ব্রেইন স্ট্রোক হয়। দ্রুত তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আযম খান গাবতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং বগুড়া জেলা পরিষদের সদস্য ছিলেন। একই সঙ্গে তিনি বগুড়া থিয়েটারেরও সভাপতি ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়, মঙ্গলবার বাদ যোহর শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে আযম খানের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। এরপর বিকেল ৪টায় গাবতলীতে দ্বিতীয় এবং সন্ধ্যা ৬টায় গ্রামের বাড়িতে তৃতীয় জানাজা শেষে তার মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

আযম খানের আকস্মিক মৃত্যুতে বগুড়া জেলা আওয়ামী লীগ সভাপতি মমতাজ উদ্দিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না ও সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী শোক প্রকাশ করেন।

বিষয় : বগুড়া আ'লীগ নেতা ইন্তেকাল