জোড়া খুনের মামলায় বিএনপি নেতা দুলু কারাগারে

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০১৯     আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০১৯      

নাটোর প্রতিনিধি

দুপুরে বিএনপি নেতা দুলুকে আদালতে হাজির করে পুলিশ -সমকাল

নাটোরে রাকিব ও রায়হান নামে দুই যুবক খুনের মামলায় বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। 

মঙ্গলবার দুপুরে দুলুকে নাটোরের অতিরিক্ত অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে হাজির হাজির করা হয়। এ সময় দুলুর আইনজীবীরা তার জামিনের আবেদন জানান। শুনানি শেষে আদালতের বিচারক দুলুর জামিন না মঞ্জুর করেন এবং তাকে জোড়া খুনের মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। 

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ১ জানুয়ারি নাটোর শহরের তেবাড়িয়া এলাকায় গণতন্ত্রের বিজয় র‌্যালি চলাকালে আওয়ামী লীগ ও বিএনপি কর্মীদের মধ্যে সংঘর্ষে রাকিব ও রায়হান নামে দুই যুবক নিহত হন। এই ঘটনায় নিহত রাকিবের বড় ভাই মোহাম্মদ আনজুল বাদি হয়ে অজ্ঞাতদের বিরুদ্ধে নাটোর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা নাটোর সদর থানার উপপরিদর্শক খালিদ বিন তারিক গত বছরের ১৮ ডিসেম্বর এই মামলায় দুলুকে শোন এ্যারেস্ট দেখিয়ে গ্রেফতারের জন্য অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। এর আগে গত বছরের ১২ ডিসেম্বর বিএনপি নেতা দুলুকে ঢাকা থেকে আটক করে পুলিশ। 

নাটোর জজ কোর্টের পিপি সিরাজুল ইসলাম জানান, আদালত দুলুর জামিন আবেদন না মঞ্জুর করাসহ তাকে গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছেন।