রেলক্রসিংয়ে ট্রাকে ট্রেনের ধাক্কা, নিহত ৩

প্রকাশ: ১৩ এপ্রিল ২০১৯     আপডেট: ১৩ এপ্রিল ২০১৯      

সিরাজগঞ্জ প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় ট্রাকটি— সমকাল

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় মৈত্রী এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় গরু বোঝাই পিকআপ ট্রাক উল্টে চালকসহ তিনজন নিহত হয়েছেন।

শনিবার দুপুর দেড়টার দিকে উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের কর্ণসূতি গ্রামের কাছে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন– পিকআপ ট্রাকের চালক কামারখন্দ উপজেলার জামতৈল ইউনিয়নের কুড়া গ্রামের রহম আলী মিস্ত্রির ছেলে সুজন আলী সূর্য্য (৪০), পাকুড়িয়া গ্রামের বিষা মণ্ডলের ছেলে রফিকুল ইসলাম ও একই গ্রামের আব্দুল হামিদের ছেলে নেহার উদ্দিন (৩৬)। 

দুর্ঘটনায় তিনজন নিহতের তথ্য নিশ্চিত করেছেন কামারখন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম ও কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে আরএমও ডা. সমুনুল হক।

কামারখন্দ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সফিকুল ইসলাম জানান, কামারখন্দ থেকে গরুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৪-৮১৪২) পাশ্ববর্তী উল্লপাড়া উপজেলার হাটে যাচ্ছিল। পথে কয়েলগাঁতী রেলক্রসিংয়ে ভারত থেকে ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস ট্রেন ট্রাকটিকে ধাক্কা দিলে ট্রাকটি দুমড়ে মুচড়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক নিহত এবং ট্রাকে থাকা ২ গরু ব্যবসায়ী আহত হয়। আহতদের উদ্ধার করে কামারখন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুজনেরই মৃত্যু হয়।

দুর্ঘটনায় ট্রাকে থাকা দু'টি গরুরও মৃত্যু হয়েছে উল্লেখ করে এসআই সফিকুল জানান, পুলিশ দুর্ঘটনাকবলিত ট্রাকটি নিজেদের হেফাজতে রেখেছে। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয় : সড়ক দুর্ঘটনা ট্রেনের ধাক্কা রেলক্রসিংয়ে দুর্ঘটনা সিরাজগঞ্জ কামারখন্দ