৮ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

প্রকাশ: ১৫ মে ২০১৯     আপডেট: ১৫ মে ২০১৯      

পঞ্চগড় প্রতিনিধি

পঞ্চগড়ের আটোয়ারীতে আট বছরের একটি শিশুকে ধর্ষণের অভিযোগে আব্দুল খালেক (৬২) নামের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। নির্যাতিত শিশুটি সম্পর্কে আব্দুল খালেকের নাতনি (ভাগনির মেয়ে)।

মঙ্গলবার দুপুরের এ ঘটনায় বিকেলে অভিযুক্ত বৃদ্ধকে আটক করে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা। বুধবার সকালে তাকে আদালতে পাঠানো হয়। ঘটনার পরপরই নির্যাতিত শিশুটিকে প্রথমে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে ডাক্তারি পরীক্ষার জন্য তাকে আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানেই শিশুটির চিকিৎসা চলছে।

পুলিশ ও শিশুটির পরিবারিক সূত্র জানায়, মঙ্গলবার দুপুরে আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের রানীগঞ্জ-দোহসুহ এলাকার ষাটোর্ধ্ব বৃদ্ধ আব্দুল খালেক তার ভাগনির বাড়িতে বেড়াতে যান। মামার জন্য নাস্তা আনতে আট বছরের মেয়েকে বাড়িতে রেখে শিশুটির মা বাড়ির পাশের মুদি দোকানে যান। এই সুযোগে আব্দুল খালেক শিশুটির ওপর যৌন নির্যাতন চালায়। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশী ও তার মা ছুটে আসেন। ঘটনা জানতে পেরে অভিযুক্ত বৃদ্ধকে আটক করা হয় এবং পরে তাকে আটোয়ারী থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

আটোয়ারী থানার ওসি মো. আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার রাতে নির্যাতিত শিশুর বাবা বাদি হয়ে আব্দুল খালেকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।

বিষয় : ধর্ষণ শিশু ধর্ষণ পঞ্চগড়