যশোরে বোমা মেরে পালানোর সময় গণপিটুনি, যুবকের মৃত্যু

প্রকাশ: ১৮ জুন ২০১৯     আপডেট: ২৩ জুলাই ২০১৯      

যশোর অফিস

যশোরের শংকরপুর বাস টার্মিনালের কাছে বোমা বিস্ফোরণ ঘটিয়ে পালানোর সময় গণপিটুনিতে সানি (২৪) নামের এক যুবক নিহত হয়েছে। বোমা হামলায় সানির প্রতিপক্ষ নয়ন ওরফে হিটার নয়ন (২৮) এবং গণপিটুনিতে সানির ক্যাডার আনন্দ (২৩) আহত হয়েছে। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। 

আহত দু’জনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তির পর নয়ন হাসপাতাল থেকে পালিয়ে গেছে। হাসপাতালে ভর্তি থাকা আনন্দ পুলিশের হাতে গ্রেফতার রয়েছে। হতাহতদের সবার বাড়ি শহরের শংকরপুরে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নয়ন ও তার সঙ্গীরা রাত ৯টার দিকে বাসটার্মিনালের সামনে অবস্থান করছিলো। এসময় প্রতিপক্ষ সানি গ্রুপের লোকজন তাদের লক্ষ্য করে একটি হাতবোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে। বোমার বিস্ফোরণে নয়নের পা রক্তাক্ত জখম হলেও তার সঙ্গী ও স্থানীয়রা ধাওয়া করে আনন্দ ও সানি নামের দুই বোমা হামলাকারীকে ধরে ফেলে। এ সময় তারা আনন্দকে ছুরিকাঘাতে ও সানিকে পিটিয়ে গুরুতর আহত করে। তাদের হাসপাতালে নেওয়ার পর সানি মারা যায়।

যশোর কোতয়ালি থানার ওসি অপূর্ব হাসান বলেন, নিহত সানির বিরুদ্ধে একাধিক হত্যাসহ আটটি মামলা রয়েছে। বোমায় আহত নয়নের বিরুদ্ধেও রয়েছে এক ডজনেরও বেশি মামলা।