রেলওয়ে পুলিশের টিএসআই বাবলুর দেশত্যাগে নিষেধাজ্ঞা

প্রকাশ: ১৮ জুন ২০১৯      

চট্টগ্রাম ব্যুরো

প্রতীকী ছবি

চট্টগ্রামে ইয়াবা বেচাকেনায় জড়িত রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকারের দেশত্যাগে নিষেধাজ্ঞা দিয়েছে কাউন্টার টেররিজম ইউনিট। মঙ্গলবার পুলিশ সদর দপ্তরের বিশেষ শাখার পুলিশ সুপারের (ইমিগ্রেশন) কাছে মামলার তদন্ত সংস্থা কাউন্টার টেররিজম ইউনিটের পক্ষ থেকে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে অনুরোধ জানানো হয়েছে।

কাউন্টার টেররিজম ইউনিটের উপ পুলিশ কমিশনার মো. শহীদুল্লাহ সমকালকে বলেন, 'রেলওয়ে পুলিশের টিএসআই বাবলু খন্দকার বিমানবন্দর ও স্থলবন্দর ব্যবহার করে যাতে দেশ ছাড়তে না পারে, সে জন্য তার দেশত্যাগে নিষেধাজ্ঞা চেয়ে চিঠি পাঠানো হয়েছে। এ ছাড়া তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।'

গত শুক্রবার রাতে নগরের ডবলমুরিং থানার আগ্রাবাদ সিজিএস কলোনি থেকে ১০ হাজার ইয়াবাসহ নগর পুলিশের বন্দর বিভাগের এসআই সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করা হয়। র‌্যাব ও কাউন্টার টেররিজমের যৌথ অভিযানে আটক সিদ্দিকুরের কাছ থেকে সে সময় ইয়াবা বিক্রির ৮০ হাজার টাকাও উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিদ্দিকুর জানান, রেলওয়ে থানার টিএসআই বাবলু খন্দকারের মাধ্যমে এক ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছেন তিনি।

এদিকে সিদ্দিকুরকে গ্রেফতারের পর কর্মস্থল ছেড়ে পালিয়েছে বাবলু খন্দকার। এ ঘটনায় এসআই সিদ্দিকুর রহমানকে দুই দিনের রিমান্ডে নিয়েছে কাউন্টার টেররিজম ইউনিট।