ধামরাইয়ে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের ৪ যাত্রী নিহত

প্রকাশ: ০৩ জুন ২০১৯     আপডেট: ০৩ জুন ২০১৯      

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ঘটনাস্থল পরিদর্শন করছেন পুলিশ কর্মকর্তারা- সমকাল

ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুরে ওভারটেক করার সময় বাসের ধাক্কায় পিকআপ ভ্যান থেকে পড়ে চার যাত্রী নিহত হয়েছেন। সোমবার রাত ৮টায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- রাজবাড়ি সদরের কাচন্দ্র গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে নজরুল ইসলাম ও মাগুরা সদরের মাধবপুর গ্রামের সারোয়ার হোসেনের ছেলে মেহেদী হাসান। এ ঘটনায় আরও ৩ জন আহত হয়েছে। এদের মধ্যে নিহত মেহেদীর মামা আব্দুল মোতালেবকে কালামপুর পদ্মা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের সবার বাড়িউ রাজবাড়ি ও মাগুরা জেলায় বলে জানা যায়।

পুলিশ ও পিকআপ ভ্যানের অন্য যাত্রীরা জানান, সোমবার সন্ধ্যায় সাভারের বাইপাল থেকে বিভিন্ন পোশাক কারখানার ৩৫-৪০ জন শ্রমিক ঈদের ছুটি পেয়ে একটি পিকআপ ভ্যানে রাজবাড়ির উদ্দেশ্যে রওনা হয়। পিকআপ ভ্যানটি ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের কালামপুর বিলট্রেড কারখানার সামনে পৌছালে পেছন থেকে আসা আরিচাগামী যাত্রীবাহী একটি বাস ওভারটেক করার সময় পাশাপাশি ধাক্কা লাগে। এসময় পিকআপ ভ্যান থেকে ৭-৮ জন যাত্রী সড়কের ওপর পড়ে ঘটনাস্থলেই চারজন নিহত হন। এদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেলেও অপর দুইজনের পরিচয় পাওয়া যায়নি। তবে ঘাতক বাসটি আটক করতে পারেনি পুলিশ। এ ঘটনার পরই ঢাকা জেলার পুলিশ সুপার শাহ মিজান শাফিউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার সাইদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান সমকালকে জানান, নিহতদের পরিচয় উদ্ধার এবং ঘাতক বাসটি আটকের চেষ্টা চলছে।