সড়কের পাশে দাঁড়িয়ে থাকা কাভার্ডভ্যান থেকে চুইয়ে পড়ছিল রক্ত

প্রকাশ: ১১ জুলাই ২০১৯     আপডেট: ১১ জুলাই ২০১৯      

নোয়াখালী প্রতিনিধি

কাভার্ডভ্যানটি ঘিরে আশপাশের মানুষের ভির -সমকাল

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যান থেকে অজ্ঞাত (৩০) এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ঘটনাস্থলে ভ্যানের চালক বা অন্যকোন কর্মচারিকে পাওয়া যায়নি।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে কবিরহাট-সোনাপুর আঞ্চলিক সড়কের দিনমনি বাজার এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। 

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল থেকে দিনমনি বাজারের পশ্চিম পাশের মোড়ে একটি কাভার্ডভ্যান দাঁড় করানো ছিলো। এ সময় কাবার্ডভ্যানের ভিতর থেকে ফোটা ফোটা রক্ত চুইয়ে পড়ছিল। বিকেলে স্থানীয়রা বিষয়টি সুধারাম মডেল থানা পুলিশকে জানায়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মাহমুদ হাসান জনি ও সদর থানার ওসি আনোয়ার হোসেন ফোর্স নিয়ে ঘটনাস্থলে যান। এ সময় পুলিশ কাবার্ডভ্যানের চালকের পেছনের কেবিন (বিশ্রাম কক্ষের মধ্যে) থেকে রক্তাক্ত এক যুবকের লাশ উদ্ধার করা হয়।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। তার মাথা ও শরীরের কয়েকটি স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশের ময়নাতদন্ত শেষে বিস্তারিত জানা যাবে। 

নোয়াখালী পুলিশ সুপার মো. আলমগীর হোসেন বলেন, কাবার্ডভ্যানের মালিক পক্ষকে খবর দেওয়া হয়েছে। তারা আসার পরে নিহত ব্যক্তির পরিচয় পাওয়া যেতে পারে এবং ঘটনা সম্পর্কে বিস্তারিত জানা যাবে। 

বিষয় : নোয়াখালী লাশ উদ্ধার