পটিয়ায় পণ্যবাহী ট্রাক উল্টে ২ মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশ: ২০ আগস্ট ২০১৯     আপডেট: ২০ আগস্ট ২০১৯      

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি

দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মোটরসাইকেল- সমকাল

চট্রগ্রামের পটিয়ায় পণ্যবাহী একটি ট্রাক উল্টে মোটরসাইকেলের উপর পড়ে দুইজন নিহত হয়েছেন। সোমবার রাত ১০টা ৩০ মিনিটে পটিয়া সদরের আমজুরহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজনই মোটরসাইকেল আরোহী ছিলেন। তারা হলেন- পটিয়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মৃত আব্দুল খালেকের ছেলে ডাক্তার শাহজাহান (৪২) ও একই ওয়ার্ডের কাজীপাড়া এলাকার জহির আহম্মদের ছেলে রফিকুল ইসলাম (২৮)। নিহতরা সম্পর্কে শালা-দুলাভাই।

নিহতদের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সোমবার রাতে রফিকুলের ঢাকায় যাওয়ার কথা ছিলো। এজন্য দুলাভাই শাহজাহানের মোটরসাইকেলে করে চট্রগ্রাম বাস কাউন্টারের উদ্দেশে রওনা দেন রফিকুল। পথিমধ্যে তারা আমজুরহাট এলাকায় পৌছালে উল্টো দিক থেকে আসা একটি পণ্যবাহী ট্রাক উল্টে তাদের মোটরসাইকেলটিকে চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই শাহজাহান ও রফিকুল নিহত হন। এ ঘটনার পর থেকে রাত ১২টা পর্যন্ত চট্রগ্রাম সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

পটিয়া থানার উপপরিদর্শক (এসআই) আক্তার হোসেন সমকালকে বলেন, 'পণ্যবাহী ট্রাক উল্টে দুইজন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। তাদের লাশ পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।'

এসআই জানান, সড়কে যান চলাচল স্বাভাবিক করতে ট্রাকে থাকা মালামাল বের করে ট্রাকটিকে উদ্ধারের চেষ্টা করা হচ্ছে। এ ঘটনায় রাস্তায় যান চলাচল সাময়িক বন্ধ রয়েছে।