সালথায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০১৯      

নগরকান্দা (ফরিদপুর) প্রতিনিধি

ছবি: সমকাল

ফরিদপুরের সালথায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। সোমবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের উদ্যোগে এ বাইসাইকেল ও সেলাই মেশিন বিতরণ করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হাসিব সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর ছোট ছেলে ও তার রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম, সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ, ভাওয়াল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আ. ওহাব মাতুব্বর, উপজেলা যুবলীগের সভাপতি খায়রুজ্জামান বাবু, সহ-সভাপতি শওকত হোসেন মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান জুয়েল, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি সৈয়দ নাজমুল হোসেন লিটু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সহকারী শিক্ষা অফিসার কৃষ্ণ চন্দ্র চক্রবর্তী।

এ সময় অতিথিরা এডিবির অর্থায়নে ৪৫ মেধাবী শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল, ২০ দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে  খেলাসামগ্রী বিতরণ করেন।