জন্মদিনে ভালোবাসায় সিক্ত খন্দকার মোশাররফ

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯      

ফরিদপুর অফিস

জন্মদিনে নেতাকর্মীদের শুভেচ্ছায় সিক্ত ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

জন্মদিনে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষের ভালোবাসায় সিক্ত হলেন আওয়ামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

তার ৭৯তম জন্মদিনে শুক্রবার আওয়ামী লীগ, এর অঙ্গ ও সহযোগী সংগঠন এবং বিভিন্ন সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা ফরিদপুর শহরের বদরপুরে নিজ বাড়ি আফসানা মঞ্জিলের আঙিনায় তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এ সময় কয়েক হাজার মানুষ তাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে সমবেত হন।

জেলা আওয়ামী লীগ আয়োজিত এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে খন্দকার মোশাররফ হোসেন বলেন, তার জীবনের শেষ দিন পর্যন্ত তিনি ফরিদপুরবাসী ও দেশের মানুষের জন্য কাজ করে যাবেন। তিনি বলেন, 'বঙ্গবন্ধুর স্ব্বপ্নের সোনার বাংলা এখন আর শুধু স্বপ্ন নয়; এখন তা বাস্তব সত্য। প্রকৃতপক্ষে ভবিষ্যৎ প্রজন্মের জন্য এই সত্যের বাস্তবায়নই আমাদের দায়িত্ব। আর সে দায়িত্ববোধ থেকেই আমৃত্যু জনগণের সেবা করতে চাই।' তার জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য তিনি উপস্থিত সবাইকে ধন্যবাদ জানান। পরে কেক কাটা হয়।

এ সময় উপস্থিত ছিলেন সিরাজগঞ্জ সদর আসনের এমপি ডা. হাবিবে মিল্লাত, তার স্ত্রী মোশাররফ হোসেনের বড় কন্যা সারিতা মিল্লাত, জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা, ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের ছোট ভাই খন্দকার মারুফ হোসেন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ঝর্ণা হাসান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা যুবলীগের আহ্বায়ক এইচ এম ফোয়াদ, ফরিদপুর প্রেস ক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক শওকত আলী জাহিদ প্রমুখ।