গৌরনদীতে গরু ব্যবসায়ীর বাড়িতে ডাকাতি, আহত ৩

প্রকাশ: ২০ অক্টোবর ২০১৯      

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের পূর্ব সমরসিংহ গ্রামের গরু ব্যবসায়ী আ. জব্বার আকনের বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতের হামলায় গৃহকর্তাসহ তিনজন আহত হয়েছেন। 

শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।

আহতেরা হলেন- গৃহকর্তা আব্দুল জব্বার আকন (৬০), তার স্ত্রী সোমেলা বেগম (৫০) ও ছেলে মো. তৈয়ব আলী আকন (৩০)। সোমেলা ও ছেলে তৈয়বকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে তৈয়বের অবস্থা আশঙ্কাজনক। 

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে একদল সশস্ত্র ডাকাত জব্বারের ঘরে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মি করে। এরপর ডাকাতরা পরিবারের সবার হাত-পা বেঁধে রেখে ঘর থেকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ দুই লাখ টাকার মালামাল লুট করে নেয়। ডাকাত দল ঘরের ভেতরে থাকা অবস্থায় জব্বারের স্ত্রী সোমেলা ও তার ছেলে তৈয়ব চিৎকার দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে তাদের কুপিয়ে পালিয়ে যায়। পরে এলাকাবাসী ও স্বজনরা এসে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে ওই রাতেই বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। জব্বারকে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

গৌরনদী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম সরোয়ার জানান, এ ঘটনায় এখন পর্যন্ত কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।