নালিতাবাড়ীতে পঞ্চম শ্রেণির ছাত্রের লাশ উদ্ধার, গ্রেফতার ৮

প্রকাশ: ০৬ নভেম্বর ২০১৯      

শেরপুর প্রতিনিধি

আকিব ইসলাম খান অমি

নালিতাবাড়ী আকিব ইসলাম খান অমি (১২) নামের এক স্কুলছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। অমি শাহীন স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র ও নালিতাবাড়ী পৌর শহরের কালিনগর বাইপাস এলাকার আব্দুর রউফ খানের ছেলে। বুধবার দুপুরে লাশটি উদ্ধার করা হয়। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় নাজমুল স্মৃতি সরকারি কলেজ মাঠ থেকে ফেরার সময় নিখোঁজ হয় অমি। পরদিন রোববার নালিতাবাড়ী থানায় একটি জিডি করা হয়। পুলিশ তাৎক্ষণিক তদন্তে নামে। একপর্যায়ে অমির পরিবারের পক্ষ থকে বেশকিছু তথ্য দেওয়া হয়। এরপর মঙ্গলবার রাতে কালিনগর এলাকা থেকে বিল্লাল হোসেনের ছেলে রাকিব (১৯), তার ভাগ্নে জসিম ও সিয়াম নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে বুধবার সকালে নালিতাবাড়ীর বিভিন্ন স্থানে অভিযান শুরু হয়। এক পর্যায়ে সাবেক কাউন্সিলর বকুলের ধানক্ষেতে একটি প্লাস্টিকের বস্তায় অমির লাশ পাওয়া যায়। পরে অভিযান চালিয়ে আরও ৫ জনকে গ্রেফতার করে হয়। 

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম বলেন, দুপুরে লাশ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের হাতে তুলে দেওয়া হয়। 

তিনি আরও জানান, পুলিশ হত্যার রহস্য উদঘাটনে কাজ করছে। ঘটনায় জড়িত কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারে অভিযান চলছে। এ হত্যায় জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না।