সিরাজগঞ্জে সড়ক থেকে ২ জনের মৃতদেহ উদ্ধার

প্রকাশ: ১০ নভেম্বর ২০১৯      

সিরাজগঞ্জ ও তাড়াশ প্রতিনিধি

প্রতীকী ছবি

সিরাজগঞ্জ সদর উপজেলার সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের কোনাগাতি নামক স্থান থেকে অজ্ঞাত পরিচয়ের দুই ব্যক্তির মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে তাদের মৃতদেহ উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। প্রাথমিকভাবে পুলিশের ধারণা- তারা বাস/ট্রাক চাপায় নিহত হয়েছেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আজিম উদ্দিন সমকালকে জানান, নিহতদের একজনের বয়স ৩৫ বছর বা তদোর্ধ্ব এবং অন্যজনের ৪৫ বছর। মৃতদেহ দু’টি উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। তাদের কেউ ধরে এনে হত্যা করে লাশ সড়কের ওপর ফেলে রেখে গেছে না-কি বাস বা ট্রাকের চাপায় তারা মারাগেছে, তা বিকেল সাড়ে ৪টা পর্যন্ত নিশ্চিত হওয়া যায়নি।

শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা. রোকন সমকালকে জানান, নিহত দু’জনের মাথা থেতলানো এবং শরীরের বেশ কিছু স্থানে আঘাতের চিহ্ন আছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

গত প্রায় এক বছরে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন মহাসড়ক ও আঞ্চলিক সড়কে অজ্ঞাত পরিচয়ের এ রকম ৭ জনের লাশ উদ্ধার করে পুলিশ। উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার অপরাধী বা দুর্বৃত্তরা কাউকে খুন করে সিরাজগঞ্জে লাশ ফেলে পালিয়ে যাচ্ছে বলে ধারণা সচেতন সমাজের।