লোহাগড়ায় ভাইকে মারধর করে বোনকে অপহরণ

প্রকাশ: ০৩ ডিসেম্বর ২০১৯      

লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের লোহাগড়ায় ভাইকে মারধর করে কলেজপড়ূয়া ছোট বোনকে অপহরণ করে নিয়ে যায় একদল দূর্বৃত্ত। মঙ্গলবার দুপুরে উপজেলার দিঘলিয়া এলাকায় এ ঘটনা ঘটে। অপহরণের কয়েক ঘণ্টা পর সন্ধ্যায় লোহাগড়া থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করেছে।

এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে উপজেলার তালবাড়িয়া গ্রামের জান্নাত (২২) নামের এক বখাটে নবগঙ্গা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ও দিঘলিয়া পূর্বপাড় গ্রামের রবিউল শেখের মেয়ে ইশরাত জাহান তন্বীকে উত্ত্যক্ত করে আসছিল। বখাটেদের ভয়ে তন্বী তার বড় ভাই আরিফুজ্জামান রুবেলকে সঙ্গে নিয়ে কলেজে যাতায়াত করতেন। 

মঙ্গলবার এইচএসসির নির্বাচনী পরীক্ষা শেষে কলেজ থেকে বাড়ি ফেরার পথে দিঘলিয়া পেট্রোল পাম্পের কাছে পৌঁছালে চারটি মোটরসাইকেলে বখাটে জান্নাতের নেতৃত্বে ৮-১০ যুবক তাদের পথ রোধ করে। একপর্যায়ে ভাই রুবেলকে মারধর করে বোনকে জোর করে গাড়িতে তুলে নিয়ে যায় তারা। খবর পেয়ে লোহাগড়া থানা পুলিশ উপজেলার লক্ষ্মীপাশার উলা গ্রামের মোস্তফার বাড়ি থেকে তাকে উদ্ধার করে।

লোহাগড়া থানার এসআই মিলটন কুমার দেবদাস জানান, অপহরণের ঘটনায় তন্বীর বড় ভাই বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারে চেষ্টা চলছে।