নলডাঙ্গা উপজেলা আ'লীগের সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক লিটন

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯     আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯   

নাটোর প্রতিনিধি

রইস উদ্দিন রুবেল ও তৌহিদুর রহমান লিটন

রইস উদ্দিন রুবেল ও তৌহিদুর রহমান লিটন

নাটোরের নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে সভাপতি পদে রইস উদ্দিন রুবেল ও সাধারণ সম্পাদক পদে তৌহিদুর রহমান লিটন নির্বাচিত হয়েছেন। রইস উদ্দীন রুবেল এর আগে নাটোর জেলা পরিষদ সদস্য ছিলেন। আর তৌহিদুর রহমান লিটন নলডাঙ্গা উপজেলা যুবলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক।

রোববার সকালে নলডাঙ্গা উপজেলা পরিষদ এলাকায় ইয়াকুব আলীর সভাপতিত্বে সম্মেলনের প্রথম পর্বের সভা শুরু হয়। বিকেলে জেলা আওয়ামী লীগের সহসভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে ভোটাভুটিতে  প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের বিপুল ভোটে পরাজিত করে রুবেল ও লিটন নির্বাচিত হন।

সম্মেলনে মোট ২২৮ জন কাউন্সিলর ভোট দিয়ে ৭ বছর পর নলডাঙ্গা উপজেলা আওয়ামী লগের নতুন এ কমিটি গঠন করেন। পরে ৭১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

এর আগে রোববার সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে উপজেলা আওয়ামী লীগের বিদায়ী সভাপতি ইয়াকুব আলী মণ্ডলের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন শফিকুল ইসলাম শিমুল এমপি। এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন সংরক্ষিত মহিলা সংসদ সদস্য রত্না আহমেদ, জেলা আওয়ামী লীগের সহসভাপতি অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, প্রফেসর সামসুল ইসলাম, সাবেক প্রতিমন্ত্রী আহাদ আলী সরকার, জেলা আওয়ামী লীগ সহসভাপতি ও নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী প্রমুখ।