কমলনগরে পাঁচ শ্রেষ্ঠ জয়িতাকে সংবর্ধনা

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯      

কমলনগর (লক্ষ্মীপুর) সংবাদদাতা

লক্ষ্মীপুরের কমলনগরে পাঁচ নারীকে শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রদানসহ সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে তাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর। আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে তাদের হাতে  সম্মাননা সনদ ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ইমতিয়াজ হোসেন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ওমর ফারুক সাগর ও হাজিরহাট হামেদিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা যায়েদ হোসাইন ফারুকী।

এছাড়া অন্যান্যদের মধ্যে উপজেলা শিক্ষা কর্মকর্তা এটিএম এহছানুল হক চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোরশেদ আলম, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা তৌহিদুল ইসলাম ও সাংবাদিক মিজানুর রহমান মানিক প্রমুখ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

শ্রেষ্ঠ জয়িতার সম্মাননা প্রাপ্তরা হচ্ছেন- অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে উপজেলার চরকালকিনি এলাকার ফাতেমা আক্তার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্যের জন্য চরপাগলা এলাকার ফাহিমা নাজনীন, সফল জননী নারী হিসেবে চরকালকিনি এলাকার গোলাপজান, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করা নারী চরফলকন এলাকার শিরিন আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা চরলরেন্স এলাকার বিবি আয়েশা।