গ্রামীণ ব্যাংক ম্যানেজারকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই

প্রকাশ: ০৯ ডিসেম্বর ২০১৯     আপডেট: ০৯ ডিসেম্বর ২০১৯   

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

আহত ব্যাংক ম্যানেজার আবু জাফর- সমকাল

আহত ব্যাংক ম্যানেজার আবু জাফর- সমকাল

বরিশালের উজিরপুর উপজেলার মুলপাইন এলাকায় গ্রামীণ ব্যাংকের এক ম্যানেজারকে কুপিয়ে দেড় লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুরে এ ঘটনা ঘটে। আহত ব্যাংক ম্যানেজার আবু জাফর (৪৩) ফরিদপুরের রাজবাড়ী উপজেলার বাসুদেবপুর গ্রামের আকবর আলীর ছেলে। 

এলাকাবাসী জানায়, গ্রামীণ ব্যাংক উজিরপুর উপজেলা শাখার ম্যানেজার আবু জাফর সোমবার দুপুর পৌনে ১টার দিকে উজিরপুর-ধামুরা সড়কের মুলপাইন এলাকার ২টি কেন্দ্র থেকে সদস্যদের কিস্তির দেড় লাখ টাকা নিয়ে একটি মোটরসাইকেলে করে অফিসের উদ্দেশ্যে রওনা হন। পথে ওই এলাকার জলিল সন্নামতের বাড়ির সামনে একদল ছিনতাইকারী তার পথরোধ করে। এক পর্যায়ে তারা চাপাতি দিয়ে তাকে কুপিয়ে রক্তাক্ত যখম করে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। এ সময় ব্যাংক ম্যানেজারের চিৎকারে স্থানীয়রা এসে তাকে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার বাম হাতের তালুতে গুরুতর যখম হওয়ায় পরে তাকে বরিশাল হাসপাতালে পাঠানো হয়।

উজিরপুর মডেল থানার ওসি মো. জিয়াউল আহসান জানান, তিনি ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ছিনতাইকারীদের গ্রেপ্তারে অভিযান চালাচ্ছে।