সাভারে বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু

প্রকাশ: ১৭ ডিসেম্বর ২০১৯   

 নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারে বাসের চাপায় মোটরসাইকেল আরোহী বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কের ব্যাংক টাউন ব্রিজের ওপর এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সাভারের রাজফুলবাড়িয়া রাজাঘাট এলাকার আলাউদ্দিন শিকদার (৭০) ও তার ছেলে কাইয়ুম শিকদার (৫০)।

নিহত কাইয়ুম শিকদারের ছেলে রাকিব শিকদার জানান, সকালে তার দাদা আলাউদ্দিন রাজাঘাটের বাসা থেকে পিঠা নিয়ে তার বাবা কাইয়ুম শিকদারকে খাওয়ানোর জন্য পৌর এলাকার মুক্তির মোড়ে তাদের বাসায় আসেন। আনন্দ করে পিঠা-পায়েস খাওয়ার পর তার বাবা গ্রামের বাড়ি রাজফুলবাড়িয়ার রাজাঘাটে দাদাকে পৌঁছে দেওয়ার জন্য মোটরসাইকেলে করে রওনা দেন। মোটরসাইকেলটি ব্যাংক টাউন ব্রিজের ওপর পৌঁছলে পেছন থেকে একটি দ্রুতগামী বাস তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার বাবা ও দাদার মৃত্যু হয়।

নিহত কাইয়ুম শিকদারের প্রথম স্ত্রী হালিমা আক্তার বলেন, 'আমার ধারণা পরিকল্পিতভাবে আমার স্বামীকে হত্যা করে সড়ক দুর্ঘটনা বলে চালানো হয়েছে।'

সাভার হাইওয়ে থানার ওসি আব্দুল্লাহেল বাকী বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। প্রথমে বিনা ময়নাতদন্তে লাশটি পরিবারের কাছে হস্তান্তরের উদ্যোগ নেওয়া হলেও নিহতের স্ত্রীর অভিযোগ থাকায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মনে হচ্ছে এখানে ঘটনা কোনো আছে, যা অধিকতর তদন্তে বেরিয়ে আসবে।