দুর্গাপুরে ট্রাকচাপায় নিহত ৩

প্রকাশ: ২৪ ডিসেম্বর ২০১৯      

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে বালুবাহী ট্রাকের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। মঙ্গলবার বিকেলে উপজেলার শ্যামগঞ্জ-বিরিশিরি সড়কের উতরাইল বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- দুর্গাপুরের বিশ্বনাথপুর গ্রামের নুরুল ইসলামের স্ত্রী সোলেমা খাতুন (৩৫), একই উপজেলার শিমুলতলা গ্রামের আবদুল কুদ্দুস (৪৫) এবং ইন্দ্রপুর গ্রামের নুরু মিয়া (৩৮)।

পুলিশ ও এলাকাবাসী জানায়, জেলার জারিয়া থেকে একটি অটোরিকশাযোগে গৃহবধূ সোলেমা খাতুনসহ চারজন যাত্রী দুর্গাপুরের দিকে যাচ্ছিলেন। এ সময় উতরাইল বাজার এলাকায় দুর্গাপুরের সোমেশ্বরী নদী থেকে বালু বোঝাই ময়মনসিংহগামী একটি ট্রাক অটোরিকশাটিকে চাপা দেয়। এতে গৃহবধূ সোলেমা খাতুনসহ চারজন গুরুতর আহত হন। এলাকাবাসী তাদের উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক আহতদের প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ময়মনসিংহ নেওয়ার পথে সোলেমা খাতুন, আবদুল কুদ্দুস ও নুরু মিয়া মারা যান।

দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে সকালকে বলেন, ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ নিয়ে গত ১০ মাসে ওই সড়কে শুধু বালুবাহী ট্রাকচাপায় মঙ্গলবার পর্যন্ত ১৯ জন মারা গেছেন। এর মধ্যে তিনজন স্কুলছাত্র রয়েছে। সর্বশেষ গত বুধবার রাত পৌনে নয়টার দিকে জারিয়া এলাকায় মাসকান্দা গ্রামের আলমগীর হোসেন মারা যান। এ ছাড়া বিভিন্ন সময় ওই সড়কে আহত হয়েছেন আরও অন্তত ৩১ জন।