গৌরনদী প্রেসক্লাবের নতুন সভাপতি মনির সম্পাদক সঞ্জয়

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৯   

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

বরিশালের গৌরনদী প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী পরিষদের নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন খোন্দকার মনিরুজ্জামান মনির এবং সাধারণ সম্পাদক হয়েছেন সঞ্জয় কুমার পাল।

মঙ্গলবার বিকেল ৩টায় নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০টায় প্রেসক্লাব কার্যালয়ে ক্লাবটির ৩৯তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সাধারণ সভায় প্রেসক্লাবের বিদায়ী সাধারণ সম্পাদক ক্লাবটির ২০১৯ সালের আয়-ব্যায়ের বার্ষিক প্রতিবেদন পেশ করেন।

গত ৩ ডিসেম্বর প্রেসক্লাবটির কার্যকরী পরিষদের নিয়মিত মাসিক সভায় ঐতিহ্যবাহী এ প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষ্যে বার্ষিক সাধারণ সভা ও নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। ঘোষিত তফসিল অনুযায়ী মঙ্গলবার সকাল ১০টায় শুরু হয় প্রথম অধিবেশন। ওই অধিবেশনে প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে বিগত বছরের আয়-ব্যায়ের হিসেব উপস্থাপন ও অনুমোদন করা হয়। সাধারণ সভা শেষে বিকেল ৩টায় শুরু হয় দ্বিতীয় অধিবেশন। এ অধিবেশনে প্রেসক্লাবের ২০২০ সালের কার্যকরী কমিটি গঠনের লক্ষে নির্বাচন অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে প্রতি পদের বিপরীতে একজন করে মনোনয়ন ফরম তোলায় ৬ সদস্য বিশিষ্ট কার্যকরী পরিষদ বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত ঘোষণা করা হয়।প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও আজীবন সদস্য অধ্যাপক (অবসরপ্রাপ্ত) মোহাম্মদ মহিউদ্দিন নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন। 

নির্বাচিত অন্যান্যরা হলেন-সহ-সভাপতি এইচ এম নাসির উদ্দিন (দৈনিক মাতৃছায়া), সহ সাধারণ সম্পাদক উত্তম দাস (দৈনিক নব অভিযান) কোষাধ্যক্ষ আমিন মোল্লা (দৈনিক মতবাদ), দপ্তর ও প্রচার সম্পাদক আমিনা আকতার সোমা (দৈনিক সময়ের আলো)।

বিষয় : গৌরনদী