ঈশ্বরগঞ্জে সুহৃদের আনন্দ আয়োজন

প্রকাশ: ৩১ ডিসেম্বর ২০১৯      

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে সুহৃদের আনন্দ আয়োজন- সমকাল

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সমকালের পাঠক সংগঠন সুহৃদ সমাবেশের বাৎসরিক আনন্দ আয়োজন উপযাপিত হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী এ আনন্দ আয়োজন চলে। বিভিন্ন ইভেন্টে খেলাধূলা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

২০১৭ সালের নভেম্বর মাসে ঈশ্বরগঞ্জ সুহৃদ সমাবেশ যাত্রা শুরু করে। দুই বছর অতিক্রম করা সংগঠনটি তাদের বিভিন্ন কাজের জন্য সমাদ্রিত হয়েছে। সুহৃদ সমাবেশের সআয়োজনে মঙ্গলবার এ আনন্দ আয়োজনের দিন নির্ধারণ করা হয়। 

এতে ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা সুহৃদ সমাবেশ ও ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা সুহৃদ সমাবেশ অংশগ্রহণ করে। মঙ্গলবার বেলা দেড় টায় উৎসব শুরু হয়। পৌর এলাকার পাশেই ঈশ্বরগঞ্জ সদর ইউনিয়নের চরশিহারী গ্রামের শাপলা অফিসের পেছনে ছায়া নিবিড় পরিবেশে আয়োজন করা হয় এ উৎসবের। বেলা ২ টায় শুরু হয় উপজেলা সুহৃদ বনাম সরকারি কলেজ শাখা সুহৃদ সমাবেশের মধ্যকার ফুটবল খেলা। মোট চারটি টিমের দুটি খেলা শেষে হয় ফাইনাল। ফাইনালে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ শাখা টিম এক গোলে বিজয়ী হয়।

ফুটবল খেলা শেষে উপজেলা সুহৃদ বনাম কলেজ সুহৃদের মধ্যে অনুষ্ঠিত হয় রশিটান খেলা। শক্তির পরীক্ষায় বিজয়ী হয় উপজেলা সুহৃদ সমাবেশের টিম। এ ছাড়াও নারী ও বয়স্কদের জন্য নির্দিষ্ট বারে গোল করার খেলা। হয় বেলুন রক্ষার খেলা। পুরো বিকেল জুড়ে খেলা শেষে পুরস্কার বিতরণ ও সংক্ষিপ্ত আলোচনার আয়োজন করা হয়।পুরস্কার বিতরণী ও আলোচনায় যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজুর সঞ্চালনায় বক্তব্য রাখেন সুহৃদ সমাবেশের সহ-সভাপতি প্রভাষক আবুল্লাহ আল মামুন কামাল, সাধারণ সম্পাদক জাহিদ হাসান, সমকাল প্রতিনিধি ও সুহৃদ উপদেষ্টা মোস্তাফিজুর রহমান। 

আলোচনায় বিদয়ী বছরের কার্যক্রম সফল ভাবে করায় সকলের প্রতি কৃতজ্ঞতা ও নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আরও স্পৃহার সাথে সকল সুহৃদদের কাজ করার আহ্বান জানান সহ-সভাপতি প্রভাষক আব্দুল্লা আল মামুন কামাল।