ঢাকা শনিবার, ১৮ মে ২০২৪

ঘরে ঢুকে খুন করা হয়েছে তাদের বান্ধবীকে

ঘরে ঢুকে খুন করা হয়েছে তাদের বান্ধবীকে

নিহতের সহপাঠীদের আহাজারি -সমকাল

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি

প্রকাশ: ১৪ এপ্রিল ২০২০ | ০৮:২৫ | আপডেট: ৩০ নভেম্বর -০০০১ | ০০:০০

কুষ্টিয়ার খোকসায় মঙ্গলবার দুপুরে ঘরে ঢুকে এক স্কুলছাত্রীকে খুন করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহতের বাবার দাবি, তার দ্বিতীয় স্ত্রী পরিকল্পিতভাবে তার ভাইকে দিয়ে হত্যাকাণ্ড ঘটিয়েছেন।

এদিকে ওই ছাত্রীর মৃত্যুর খবর পেয়ে বাড়িতে ভিড় করেন তার বান্ধবীরা। এসময় তাদের ও নিহতের স্বজনদের আহাজারিতে পরিবেশ ভারি হয়ে ওঠে। পরে ওই ছাত্রীর সৎ মাকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে গ্রামবাসী। 

জানা গেছে, শোমসপুর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পূজা রানী মঙ্গলবার দুপুরে নিজের ঘরের মেঝেতে বসে দুপুরের খাচ্ছিল। এ সময় সৎ মায়ের ভাই প্রদীপ পেছন থেকে স্কুলছাত্রীর মাথায় হাতুরি দিয়ে আঘাত করেন। পরে স্কুলছাত্রীর মৃত্যু নিশ্চিত বুঝে ঘাতক মামা পালিয়ে যান। খবর পেয়ে পুলিশ স্কুলছাত্রীর মৃতদেহ উদ্ধার করে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। 

নিহত পূজা উপজেলার কাদিরপুর গ্রামের মুদিদোকানি গৌতম কুমার দেবের একমাত্র মেয়ে। এ ঘটনায় ছাত্রীর ঘাতক মামা প্রদীপকে কুমারখালী থানা পুলিশ আটক করেছে। 

তবে স্কুলছাত্রীর সৎ মা সূচিত্রার দাবি, তিনি প্রতিদিনের মত মঙ্গলবার দুপুরে স্বামীর খাবার নিয়ে শোমসপুর বাজারে যান। এ সময় পূজা এক বান্ধবীর সঙ্গে বাড়িতে গোসল করছিল। তিনি বাড়ি ফিরে মেয়েকে আর দেখেননি। শুনেছেন মেয়েকে (পূজা) কে বা কারা হত্যা করে ঘরে ফেলে গেছে।  

নিহত ছাত্রীর বাবা গৌতম কুমার দেব বলেন, পরিকল্পিত ভাবে সৎ মা তার ভাইকে দিয়ে পরিকল্পিতভাবে হত্যাকাণ্ড ঘটিয়েছেন। তিনি এ ঘটনায় মামলা করবেন। 

স্থানীয়রা জানায়, পূজার জন্মের কয়েক বছর পর তার মা মারা গেলে বাবা দ্বিতীয় বিয়ে করেন। শুরু থেকে মায়ের কুনজরে পরে পূজা। বিভিন্ন বিষয় নিয়ে সৎ মা ও মেয়ের মধ্যে বিরোধ ছিল। 

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মজিবুর রহমান বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


আরও পড়ুন

×