ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল ইসরাতের

অটোরিকশা-কাভার্ডভ্যান সংঘর্ষে প্রাণ গেল ইসরাতের

প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৩ | ১৪:১৭ | আপডেট: ৩১ আগস্ট ২০২৩ | ১৪:১৭

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় আঞ্চলিক মহাসড়কে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ইসরাত জাহান তানহা (১৭) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুর বারোটার দিকে মদনপুরের কান্দিরপাড় এলাকায় এশিয়ান হাইওয়েতে এ দুর্ঘটনায় আহত হয়েছেন চালকসহ আরও চারজন।

নিহত ইসরাত রূপগঞ্জ উপজেলার মাছিমপুর এলাকার ব্যাটারিচালিত অটোরিকশাচালক ফারুক ভূঁইয়ার মেয়ে। সে রূপগঞ্জের মুড়াপাড়া এলাকার সহিতুন্নেছা পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় থেকে কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে এসএসসি পরীক্ষা দিয়েছে চলতি বছর।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে হলে সিএনজিচালিত অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মারা যায় ইসরাত। সিএনজিচালক ও অপর তিন যাত্রীকে আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা।

নিহতের বড় ভাই মো. ফাহিম বলেন, ‘আমরা গরিব মানুষ। মা থাকেন সৌদি আরব, সেখানে কাজ করেন। আর বাবা অটোরিকশা চালান। ইসরাত সবার ছোট হওয়ায় তাকে সবাই খুব আদর করতো। অল্প বয়সে পৃথিবী ছেড়ে গেল বোনটা। এই অভাব আমরা কীভাবে পূরণ করবো জানি না।’

কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল হক জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে এর আগেই কাভার্ডভ্যানের চালক ও তার সহযোগী পালিয়ে যায়। পুলিশ জব্দ করেছে। এ ঘটনায় থানায় মামলা হবে।

আরও পড়ুন

×