ঢাকা সোমবার, ২০ মে ২০২৪

নিজেদের খোঁড়া কবরেই পড়েছে বিএনপি: কৃষিমন্ত্রী

নিজেদের খোঁড়া কবরেই পড়েছে বিএনপি: কৃষিমন্ত্রী

ভোলার চরফ্যাসনে কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ছবি: সমকাল

চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৩ | ১৪:৪২ | আপডেট: ৩১ আগস্ট ২০২৩ | ১৪:৪২

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে সন্ত্রাস, টেন্ডারবাজি, চাঁদাবাজি করে দেশের অর্থনীতি ধ্বংস করে দিয়েছে। এখন তারা নিজেদের খোঁড়া কবরেই পড়েছে। গত ১৫ বছরে বিএনপি সেই কবর থেকে উঠতে পারেনি, আগামী দিনেও পারবে না।

বৃহস্পতিবার দুপুরে চরফ্যাসনে নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় ব্রজগোপাল টাউন হলে উপজেলা পরিষদ আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। 

কৃষিমন্ত্রী বলেন, ‘আওয়ামী লীগ কখনও চোরাগলি দিয়ে ক্ষমতায় আসেনি। আওয়ামী লীগের শক্তি দেশের জনগণ।  সুষ্ঠু ও সুন্দর নির্বাচন হবে, জননেত্রী শেখ হাসিনা তা উপহার দেবেন। এর বাইরে যাওয়ার কোনো সুযোগ নেই। জনগণ ভোট না দিলে ২০০১ সালের মতো স্যালুট দিয়ে ক্ষমতা ছেড়ে দেব। আমরা ক্ষমতা ছাড়তে ভয় পাই না।’ 

মন্ত্রী বলেন, আগামী ২ তারিখে ঢাকায় একটি সমাবেশ করব। সেই সমাবেশে যে তরঙ্গ সৃষ্টি হবে, তাতে বিএনপি-জামায়াতের সব ষড়যন্ত্র ভেসে যাবে।   

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। বক্তব্য দেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের (ভারপ্রাপ্ত) মহাপরিচালক তাজুল ইসলাম পাটোয়ারী, ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামান, পুলিশ সুপার মাহিদুজ্জামান প্রমুখ।

এর আগে কৃষিমন্ত্রী উপজেলার জাহানপুর ইউনিয়নে ২৫ একর জমির ওপর ৮৪ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে নতুন হর্টিকালচার ও টিস্যুকালচার সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।  


আরও পড়ুন

×