ঢাকা রবিবার, ২৬ মে ২০২৪

শিবগঞ্জ

গরু ব্যবসায়ীর মরদেহ পড়ে ছিল কলাবাগানে

গরু ব্যবসায়ীর মরদেহ পড়ে ছিল কলাবাগানে

বগুড়া ব্যুরো

প্রকাশ: ৩১ আগস্ট ২০২৩ | ১৬:৩৬ | আপডেট: ৩১ আগস্ট ২০২৩ | ১৬:৩৬

বগুড়ার শিবগঞ্জে সাইদুল ইসলাম (৫২) নামে এক গরু ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার মোকামতলা ইউনিয়নের মাঝপাড়া গ্রামের কলাবাগান থেকে তাঁর মরদেহ উদ্ধার করা হয়।

সাইদুল ইউনিয়নের চকপাড়া উত্তরপাড়া গ্রামের তবিবর রহমানের ছেলে।

সাইদুলের ছোট ভাই শাহিন মিয়া জানান, বুধবার রাত ১২টার পর কাউকে কিছু না জানিয়ে সাইদুল বাড়ি থেকে বের হন। পরে অনেক খোঁজাখুঁজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। সকালে জানতে পারেন, মাঝপাড়া গ্রামে শ্বশুরবাড়িসংলগ্ন কলাবাগানে তাঁর মরদেহ পড়ে আছে।

শাহিন আরও জানান, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর বছর দুয়েক আগে তাঁর ভাই মাঝপাড়া গ্রামের মোত্তালেবের মেয়ে নিপা আক্তারকে বিয়ে করেন। বিয়ের কয়েক মাস পর শ্বশুর একটি জমি বিক্রি করতে চাইলে সাইদুল তা কিনতে টাকা পরিশোধ করেন। কিন্তু তাঁর শ্বশুর জমির দলিল বুঝিয়ে না দিয়ে টালবাহানা শুরু করেন।

এ নিয়ে সাইদুলের সঙ্গে শ্বশুরের দ্বন্দ্ব চলছিল। বৃহস্পতিবার জমির দলিল হওয়ার কথা ছিল বলে জানান শাহিন। ঘটনার পর সাইদুলের স্ত্রী পলাতক থাকায় তাঁর বক্তব্য পাওয়া যায়নি।

মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক আশিক ইকবাল বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় সাইদুলের শ্বশুর মোত্তালেবকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ছাড়া স্ত্রী পলাতক। তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

আরও পড়ুন

×