ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ৪

গ্রেপ্তার চারজন। ছবি: সমকাল

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ১৭:২৫ | আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ | ১৭:২৫

কুমিল্লার দাউদকান্দিতে কিশোরীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনায় চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।  বুধবার রাতভর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলো সুন্দলপুর ইউনিয়নের ভাগলপুর গ্রামের আকাশ (২১), সবুজ সরকার (২৩), মেহেদী হাসান (১৬) এবং ময়মনসিংহের ত্রিশাল উপজেলার দানিখোলা এলাকার হৃদয় মিয়া (২৩)। হৃদয় ভাগলপুরে তার নানাবাড়িতে থাকে।

জানা গেছে, গত ১৪ সেপ্টেম্বর সন্ধ্যায় গৌরীপুর থেকে লেগুনা দিয়ে বাড়ি ফিরছিল এক কিশোরী। লেগুনাটি দাউদকান্দি উপজেলার শহীদনগর পৌঁছালে চালক আকাশ ও সবুজ মিলে মেয়েটিকে জোর করে নামিয়ে নেয়। এরপর শহীদনগর সোনালী আঁশ জুট মিলের পাশের একটি জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে। এরপর হৃদয়, মেহেদীসহ আরও দু’জন গিয়ে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা কাউকে না বলার জন্য ভয়ভীতি দেখায় কিশোরীকে। দু’দিন পর ঘটনাটি কিশোরীর মুখ থেকে জানতে পারে তার মা-বাবা। পরে কিশোরীর মা বাদী হয়ে ছয়জনকে আসামি করে থানায় মামলা করেন। 

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক বলেন, ধর্ষণের অভিযোগ পেয়েই অভিযান চালিয়ে চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত আছে। 

আরও পড়ুন

×