ঢাকা শনিবার, ০২ মার্চ ২০২৪

খুলনা বিভাগে ১৬০ কিমি রোডমার্চ করবে বিএনপি

খুলনা বিভাগে ১৬০ কিমি রোডমার্চ করবে বিএনপি

খুলনা ব্যুরো

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩ | ১৮:০০

বিভিন্ন দাবিতে আগামী ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে ১৬০ কিলোমিটার রোডমার্চ করবে বিএনপি। রোডমার্চ সফল করতে চলছে ব্যাপক প্রস্তুতি। এ দিন ঝিনাইদহ, মাগুরা ও যশোর হয়ে রোডমার্চ আসবে খুলনায়। সাতক্ষীরা ও বাগেরহাটের নেতাকর্মীরাও রোডমার্চ করে খুলনায় আসবেন।

খুলনা জেলা বিএনপির সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী জানান, ২৬ সেপ্টেম্বর সকাল ৯টায় ঝিনাইদহ থেকে রোডমার্চ শুরু হবে। মাগুরা ও যশোর শহর হয়ে ফুলতলা দিয়ে খুলনায় প্রবেশ করবে রোডমার্চটি। খুলনার প্রবেশমুখে রোডমার্চকে স্বাগত জানাবেন জেলা বিএনপির নেতাকর্মীরা। এরপর রোডমার্চ করে খুলনা নগরীর শিববাড়ি মোড়ে এসে বিকেল ৪টায় সমাবেশ হবে। রোড মার্চে নেতৃত্ব দেবেন দলের স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও গয়েশ্বর চন্দ্র রায়।

জেলা বিএনপি থেকে জানা যায়, রোডমার্চ সফল করতে জেলা ও উপজেলা বিএনপির পাশাপাশি অঙ্গ ও সহযোগী সংগঠনগুলো এরই মধ্যে প্রস্তুতি সভা করেছে। দলের নেতাকর্মীর পাশাপাশি জনগণকে সম্পৃক্ত করতে শনিবার থেকে পোস্টার সাঁটানো ও লিফলেট বিলি করা হবে।

মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিন জানান, সাতক্ষীরা ও বাগেরহাটের নেতাকর্মীরা নগরীর শিববাড়িতে রোডমার্চ কর্মসূচিতে যোগ দেবেন। পুলিশের হয়রানি আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, অন্যান্য কর্মসূচির আগে পুলিশ হয়রানি করলেও এবার এখন পর্যন্ত নেতাকর্মীর কারও বাড়িতে তল্লাশি হয়নি। কাউকে আটকও করা হয়নি।

আরও পড়ুন

×