ঢাকা বুধবার, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

ইউপি সদস্যসহ ২৩ জনকে আসামি করে মামলা

আ’লীগ নেতাকে কুপিয়ে জখম

ইউপি সদস্যসহ ২৩ জনকে আসামি করে মামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ০৫ অক্টোবর ২০২৩ | ১২:৪২ | আপডেট: ০৫ অক্টোবর ২০২৩ | ১২:৪২

নারাণণগঞ্জের আড়াইহাজারে আওয়ামী লীগ নেতা দেলোয়ার হোসেনের ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে তার ছোট ভাই জাকির হোসেন বাদী হয়ে থানায় হত্যাচেষ্টার অভিযোগ এনে এ মামলাটি করেন।

এতে ব্রাহ্মন্দী ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য সোহেল মিয়াকে প্রধান আসামি করা হয়েছে। মামলার এজাহারে তিনিসহ ১৩ জনের নাম উল্লেখ করা হয়। এ ছাড়া অজ্ঞাতপরিচয় আরও ৮-১০ জনকে আসামি করা হয়েছে।

অন্য আসামিরা হলেন– বালিয়াপাড়া এলাকার মাসুদ (২৮), ইমরান (২৬), হাবিব (২৮), হাবিবুর (২৬), শাহজালাল শাকা (৩৬), সোহাগ (২২), ইমন (২৪), সোহেল (২৩), সাব্বির (৩০), গোলাম রসুল (২৬), শামীম মোল্লা (৬০) ও মনির হোসেন (৪৮)।

আহত দেলোয়ার হোসেন আড়াইহাজার উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক। তিনি উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি।

গত সোমবার রাতে বালিয়াপাড়া বাজারের দলীয় কার্যালয় থেকে রিকশায় করে বাড়ি ফিরছিলেন দেলোয়ার হোসেন। কাছাকাছি এলে মুখোশধারী সশস্ত্র দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কোপে গুরুতর আহত হন তিনি। দেলোয়ারের চিৎকারে লোকজন এগিয়ে আসার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

এলাকাবাসী তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসকরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, কী কারণে আওয়ামী লীগ নেতা দেলোয়ারের ওপর হামলা হয়েছে, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

তিনি জানান, এ ঘটনায় এখন পর্যন্ত পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি। তবে এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করেছে পুলিশ। 

আরও পড়ুন

×