মোটরসাইকেল-সিএনজি-মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষ, নিহত ৩

প্রকাশ: ২১ জানুয়ারি ২০২০     আপডেট: ২১ জানুয়ারি ২০২০   

নিজস্ব প্রতিবেদক, সাভার ও কেরানীগঞ্জ প্রতিনিধি

সাভার ও  কেরানীগঞ্জের সীমান্তবর্তী এলাকায় মোটরসাইকেল, সিএনজি ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে তিনজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জের হযরতপুর ইউনিয়নের কদমতলী চার রাস্তার মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

নিহতদের মধ্যে মো. আসলাম নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তিনি দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলের চালক ছিলেন। তার গ্রামের বাড়ি কেরানীগঞ্জের হযরতপুরে এবং তিনি সাভার পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা। বুধবার ভাতিজির বিয়ে হওয়ার কথা থাকায় মোটরসাইকেল যোগে তিনি কেরানীগঞ্জে যাচ্ছিলেন। তবে সড়ক দুর্ঘটনায় চাচার মৃত্যুর খবরে ভাতিজির বিয়ে বাতিল করা হয়েছে বলে জানিয়েছে তার পরিবারের লোকজন। 

অন্যদিকে আহত চারজনের মধ্যে দুই জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- মো. কবির হোসেন (২৮) ও মনির হোসেন (৪০)। এর মধ্যে মনির দুর্ঘটনা কবলিত সিএনজির চালক এবং কবির হোসেন সিএনজির যাত্রী বলে জানিয়েছে হাসপাতালে উপস্থিত স্থানীয়রা। 

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বলেন, কদমতলী চার রাস্তার মোড়ে মোটরসাইকেল, সিএনজি ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে মোটরসাইকেল চালকসহ তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। তাদের উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকেরা। তাদের হাসপাতালের নিউরো আইসিইউতে ভর্তি করা হয়েছে। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ হাসপাতালে রয়েছে। নিহতদের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।