বগুড়ায় ব্যবসায়ী খুন, যুবলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশ: ২৪ জানুয়ারি ২০২০   

বগুড়া ব্যুরো

বগুড়া সদরের নুনগোলা এলাকায় শুক্রবার দুর্বৃত্তরা আবু সাইদ (৪০) নামে এক কাঠ ব্যবসায়ীকে ছুরিকাঘাতে খুন করেছে। নিহত আবু সাইদ নুনগোলার আশোকোলা এলাকার তোজাম্মেল হোসেনের ছেলে। 

পুলিশ জানায়, শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে নুনগোলা বাজারে একটি সেলুনে আগে-পরে চুলকাটার সিরিয়ালকে কেন্দ্র করে দুই যুবকের মধ্যে বাকবিতণ্ডা হয়। সেখানে আবু সাইদ উপস্থিত ছিলেন। তিনি ওই ২ যুবককে সেখানে বাকবিতণ্ডা না করে অন্যত্র যেতে বলেন। এতে এক যুবক ক্ষিপ্ত হয়ে সেখান থেকে চলে যান। কিছুক্ষণ পর ওই যুবক সঙ্গে করে আরও ২ জনকে নিয়ে এসে আকস্মিকভাবে আবু সাইদের ওপর হামলা চালায়। এক পর্যায়ে আবু সাইদকে এলোপাথারি ছুরিকাঘাত করে। পরে তার চিৎকারে লোকজন ছুটে আসলে ওই যুবকরা পালিয়ে যায়। গুরুতর আহত আবু সাইদকে স্থানীয়রা উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর দুপুর আড়াইটায় মারা যান তিনি।

এ ঘটনায় পুলিশ নুনগোলা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুবেল হোসেনকে গ্রেপ্তার করেছে। তিনি এ ঘটনার সঙ্গে জড়িত বলে স্থানীয়রা জানান।

বগুড়া সদর থানার এসআই এসএম গফুর জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের কাছ থেকে ঘটনা শোনেন এবং ঘটনার সঙ্গে জড়িত থাকায় রুবেলকে গ্রেপ্তার করেন।