ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪

ধর্ষণ মামলায় চট্টগ্রামে ছাত্রলীগ নেতা কারাগারে

ধর্ষণ মামলায় চট্টগ্রামে ছাত্রলীগ নেতা কারাগারে

চট্টগ্রাম ব্যুরো

প্রকাশ: ১৩ জানুয়ারি ২০২০ | ১০:৫০

চট্টগ্রামের বাকলিয়ায় দুই সন্তানের জননীকে ধর্ষণ মামলায় দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আকিবুল ইসলাম আকিবকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট খায়রুল আমিনের আদালত আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে রিমান্ড শেষে তাকে বাকলিয়া থানা থেকে আদালতে পাঠানো হয়।

চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারী কমিশনার কাজী শাহাবুদ্দিন আহমেদ সমকালকে বলেন, আসামি আকিবকে রিমান্ড শেষে আদালতে তোলা হলে উভয়পক্ষের শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এজাহারে উল্লেখ করা হয়েছে, বাদী দুই কন্যা সন্তানের জননী। তার স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় ২০১৯ সালের ৩ জুলাই তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়। তারপর ফেসবুকে আকিবের সঙ্গে তার পরিচয় হয়। আকিব পরিচয় গোপন রেখে 'তাহসান খান প্রিজন' নামে পুলিশের এএসপি পরিচয় দিয়ে ওই নারীর সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে শহরের আল ফয়সাল হোটেল ও হোটেল প্যাভিলিয়নে নিয়ে তাকে ধর্ষণ করে। আকিব প্রকৃত নাম গোপন করে ওই নারীকে বিয়েও করে। পরে ওই নারীর কাছ থেকে ২৩ লাখ টাকা নানা ছুতায় হাতিয়ে নেয়।

এজাহারে জাল-জালিয়াতি ও প্রতারণা করে ধর্ষণ করার অভিযোগ এনে মামলা করেন রাহাত্তার পুল এলাকার বাসিন্দা ওই নারী। আকিব আনোয়ারার হাইলধর ইউনিয়নের নুরুল আবছারের ছেলে।

আরও পড়ুন

×