উচ্চগতির মোটরসাইকেল ট্রাকের নিচে, যুবলীগ নেতা নিহত

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০   

পিরোজপুর প্রতিনিধি

নিহত যুবলীগ নেতা সাইফুল ইসলাম জেমী

নিহত যুবলীগ নেতা সাইফুল ইসলাম জেমী

পিরোজপুরে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে স্থানীয় এক যুবলীগ নেতা নিহত হয়েছেন। তার নাম সাইফুল ইসলাম জেমী (৩৫)। উচ্চগতিতে থাকা মোটরসাইকেলের সামনে হঠাৎ ট্রাক এসে পড়লে এ দুর্ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও দুইজন।

সোমবার দুপুর সোয়া ১২ টার দিকে সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী বাজার এলাকার পিরোজপুর-চরখালী-মঠবড়িয়া সড়কে এ ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম জেমী পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের দক্ষিণ শংকরপাশা গ্রামের তোতা মাতুব্বরে ছেলে। তিনি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত সাইফুল ইসলাম জেমীসহ তিনজন মোটরসাইকেল যোগে পিরোজপুর শহর থেকে শংকরপাশায় যাচ্ছিলেন। তাদের বহনকারী মোটরসাইকেলটি শংকপাশা ইউনিয়নের মল্লিকবাড়ী এলাকায় দ্রুতগতিতে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের নিচে ঢুকে যায়। এতে ঘটনাস্থলেই জেমী নিহত হন এবং রহিম ও ইলিয়াস নামের অন্য দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। 

পিরোপুর সদর হাসাপাতালের চিকিৎসক ডা. আরিফ হাসান জানান, জেমীকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যায়। আহত দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদেরকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

পিরোজপুর সদর থানার ওসি মো. নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় ট্রাকসহ দুইজনকে আটক করেছে পুলিশ। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।