ভোলায় পুরোহিতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২০   

ভোলা প্রতিনিধি

ভোলায় এক পুরোহিতের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার রাত ৯টার দিকে সদরে মদন মোহন জিও ঠাকুর মন্দিরের ভিতর পুরোহিতের থাকার ঘর থেকে মন্দিরটির প্রধান পুরোহিত নির্মল চ্যাটার্জির (৫৫) মৃতদেহ উদ্ধার করা হয়। 

মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। মন্দিরের আরেক নারী সেবায়েতের সাথে সামান্য বিষয়ে বাকবিতণ্ডার ঘটনায় তিনি আত্মাহত্যা করেছেন বলে মন্দির কমিটি জানিয়েছে।

মন্দির কমিটির সদস্যরা জানান, মদন মোহন জিও ঠাকুর মন্দিরের প্রধান পুরোহিত নির্মল চ্যাটার্জির সঙ্গে একই মন্দিরের আরেক নারী সেবায়েত অঞ্জলি রানীর সাথে বিকেলে বাকবিতণ্ডা হয়। সন্ধ্যার পর মন্দির কমিটির নেতৃবৃন্দ তাদের নিয়ে বৈঠক করেন এবং কোনও সমাধান না হওয়ায় বুধবার আবার বসার জন্য সময় নির্ধারণ করেন।

রাত ৯টার দিকে মন্দিরে পূজা দিতে আসা ভক্তরা পুরোহিতকে দেখতে না পেয়ে খোঁজাখুঁজির একপর্যায়ে মন্দিরের মধ্যে তার থাকার ঘরে ঝুলন্ত মৃতদেহ দেখতে পান। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

সদর মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন জানান, এ ঘটনায় মন্দির কমিটির সভাপতি রামকৃঞ্চ বণিক দুলাল বাদী হয়ে একটি অপমৃত্যুর মামলা করেছেন। তদন্ত করে পুলিশ আইনি ব্যবস্থা নিবে।