মেম্বারকে চোর বলায় ছুরিকাঘাতে যুবককে হত্যা

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২০   

বগুড়া ব্যুরো

বগুড়ার শাজাহানপুরে তুচ্ছ ঘটনার জেরে সাবেক এক ইউপি সদস্যের ছুরিকাঘাতে আব্দুস সালাম (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে । মঙ্গলবার রাতে উপজেলার বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। নিহত আব্দুস সালাম একই উপজেলার আমরুল ইউনিয়নের পরানবাড়িয়া মালোপাড়া গ্রামের জমির উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে ডেমাজানী বাজার থেকে বৃকুষ্টিয়া যাচ্ছিলেন আব্দুস সালাম ও তার বন্ধু নয়ন। এ সময় আব্দুস সালাম সাবেক মেম্বার শাহজাহান আলীকে চোর উল্লেখ করে তার সঙ্গে নয়নকে মিশতে নিষেধ করেন। পরে তারা বৃকুষ্টিয়া প্রাথমিক বিদ্যালয়ের পৌঁছালে হঠাৎ শাজাহান আলীর সঙ্গে তাদের দেখা হয়। এ সময় নয়ন বিষয়টি শাজাহান আলীকে জানালে তিনি ক্ষুব্ধ হয়ে তার কাছে থাকা ছুরি দিয়ে আব্দুস সালামকে আঘাত করেন।

পরে আব্দুস সালামের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টায় তিনি মারা যান।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনা নিয়ে আব্দুস সালামকে হত্যা করা হয়েছে। এরই মধ্যে সাবেক ওই ইউপি সদস্যকে গ্রেফতার করতে  পুলিশের একাধিক  টিম অভিযান শুরু করেছে।