ভাঙ্গায় গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০২০     আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২০   

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ফরিদপুরের ভাঙ্গায় আফরোজা বেগম (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার নুরুল্লাগঞ্জ ইউনিয়নের বাররা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন।

আফরোজা ওই ইউনিয়নের রমজান শেখের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকালে আফরোজা বাবার বাড়ি থেকে শ্বশুড়বাড়ি যান। সন্ধ্যায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এ সময় আফরোজার দেড় বছরের শিশু কাঁদতে শুরু করলে রমজানের ভাইয়ের স্ত্রী শিশুটিকে ঘর থেকে নিয়ে যান।

কিছু সময় পরে তিনি শিশুটিকে আফরোজার কাছে দিতে গেলে দরজা বন্ধ দেখে তাকে ডাকতে থাকেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে বেড়ার ফাঁক দিয়ে চোখ রাখেন। এ সময় তিনি আফরোজার দেহ ঘরের আড়ার সঙ্গে ওড়না দিয়ে পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন।পরে তিনি চিৎকার শুরু করলে পরিবারের সদস্য ও স্থানীয়রা এসে আফরোজাকে উদ্ধার করে আটরশি হাসপাতালে নিয়ে যান। চিকিৎসক তখন তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ  মরদেহটি থানায় নিয়ে যায়।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. তুহিন হাওলাদার জানান, পারিবারিক কলহের জের ধরে আফরোজার মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।  নিহতের স্বামী পলাতক রয়েছেন। এ ব্যাপারে একটি মামলা হয়েছে।