ভাইয়ের লাঠির আঘাতে আরেক ভাই খুন, আটক ২

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২০   

পটুয়াখালী প্রতিনিধি

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পটুয়াখালীর সদর উপজেলায় জমিজমা নিয়ে বিরোধের জেরে ভাইয়ের লাঠির আঘাতে হাবিব সিকদার (৪৭) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। উপজেলার জৈনকাঠী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৌঢ়াখালী গ্রামে শনিবার সকালের এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১০ জন।

এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ হাসেম সিকদার (৬৫) ও আকবর সিকদার (৪২) নামে পিতা-পুত্রকে আটক করেছে এবং ঘাতক কাওসার সিকদার (৪৫) পলাতক রয়েছেন।

নিহত হাবিব সিকদার ওই গ্রামের আরশেদ সিকদারের ছেলে। হাবিব এবং কাওসার সম্পর্কে আপন চাচাতো ভাই।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে শিকদার বাড়িতে গোয়াল ঘর উঠানো নিয়ে চাচাতো ভাইদের সঙ্গে বিরোধ চলে আসছে। শনিবার সকালে হাবিব সিকদার ও তার আপন ভাই বাবুল সিকদার তাদের পুরাতন গোয়াল ঘর ভেঙ্গে নতুন করে উঠানের জন্য যায়। এতে চাচাতো ভাই কাওসার সিকদার ও আকবর সিকদার বাধা দেয়। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে কাওসার লাঠি দিয়ে হাবিবের মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলেই হাবিব নিহত হয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে কাওসারের বাবা হাসেম সিকদার ও তার ছেলে আকবর সিকদারকে আটক করে ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে। তবে ঘটনার পরপরই কাওসার পালিয়ে যায়।

পটুয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. জসিম উদ্দীন জানান, চাচাতো ভাইয়ের লাঠির আঘাতে হাবিব সিকদার নিহত হয়। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ইতোমধ্যে দুইজনকে আটক করা হয়েছে এবং অন্যদেরও আটকের চেষ্টা চলছে।