হোম কোয়ারেন্টাইনে থাকা প্রবাসীর বাড়িতে ডাকাতি

প্রকাশ: ২১ মার্চ ২০২০   

ছাগলনাইয়া (ফেনী) প্রতিনিধি

ফেনীর ছাগলনাইয়ায় হোম কোয়ারেন্টাইনে থাকা এক প্রবাসীর বাড়িতে ডাকাতির অভিযোগ পাওয়া গেছে।  শনিবার ভোররাতে উপজেলার পাঠাননগর ইউনিয়নের সোনাপুর গ্রামের আবদুল করিম সরদারের বাড়িতে এ ডাকাতি সংঘটিত হয়।

প্রবাসী করিম জানান, কিছুদিন আগে বিদেশ থেকে আসার পর প্রশাসন তাকে ঘরে থাকতে অনুরোধ করে। এরপর থেকে তিনি বাড়িতেই অবস্থান করছিলেন। শনিবার ভোররাতে ১৫ থেকে ২০ জন যুবকের একদল অস্ত্রধারী ডাকাত তার বাড়িতে হানা দেয়। ডাকাতরা ঘরের বারান্দার গ্রিল কেটে ভেতরে ঢুকে তাকেসহ তার মা, স্ত্রী ও ছয় বছরের শিশুকে বেঁধে ফেলে। পরে তার কাছে দেওয়া বিভিন্ন প্রবাসীর পণ্যসহ ছয় ভরি স্বর্ণ ও ১৫ হাজার টাকা নিয়ে যায়। ডাকাতি শেষে দলটি ফুলগাজীর জিএম হাটের দিকে চলে যায় বলে জানান তিনি।

এলাকাটি ফুলগাজী উপজেলার পাশে হওয়ায় ওই এলাকার ডাকাতরা প্রায়ই পাঠাননগরের বিভিন্ন গ্রামে হানা দেয় বলে অভিযোগ করেছেন এর আগে ডাকাতির ঘটনায় ক্ষতিগ্রস্তরা। তারা জানান, ডাকাতির পর এসব দল ফুলগাজীর বিভিন্ন ইটভাটায় আশ্রয় নেয়।

ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ সমকালকে জানান, ঘটনাটি তিনি শুনেছেন। এর পর পুরো উপজেলায় নজরদারি বৃদ্ধি করা হয়েছে।