গোদাগাড়ীতে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল ২ চালকের

প্রকাশ: ২৫ মার্চ ২০২০   

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ীতে একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। বুধবার ভোর ৬টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে গোদাগাড়ী উপজেলার লালাদিঘী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বাস ও ট্রাকটি দমড়ে-মুচড়ে যায়। 

নিহত দু’জন হলেন- রাজশাহীর তানোর উপজেলার চণ্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে ট্রাকচালক মতিউর রহমার (৩৫) ও রাজশাহী মহানগরীর বেলপুকুর এলাকার কাশেমের ছেলে বাসচালক টিটুল (৪০)। এ ঘটনায় আহত হয়েছে আরও অন্তত ১০ জন। তাদের পরিচয় জানা যায়নি।

প্রতাক্ষদর্শীরা জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। পথে ভোর ৬টার দিকে বিপরীত দিক থেকে আসা ট্রাকটির সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি উল্টে যায় ও ট্রাকটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই দুই চালক নিহত ও আরও ১০ জন আহত হয়। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য ও স্থানীয়রা আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

গোদাগাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের একটি সূত্র জানায়, আমরা ঘটনাস্থলে এসে ট্রাকের পাশে পড়ে থাকা একটি এবং বাসের নিচে চাপা পড়ে থাকা আরেকটি লাশ উদ্ধার করি। নিহত দু’জন ড্রাইভার বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী জানান, যাত্রীবাহী বাসটি চাঁপাইনবাবগঞ্জের দিকে যাওয়ার সময় ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।