বিশ্বব্যাপী মহামারি হিসেবে দেখা দেওয়া করোনাভাইরাসের প্রভাব বাংলাদেশেও পড়েছে। সারা দেশে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। এসব মানুষদের সহায়তায় ফরিদপুরের সালথায় জাতীয় সংসদের উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এবং তার ছোট ছেলে ও রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর লাবু চৌধুরীর পক্ষে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টায় সালথা উপজেলা চত্বরে উপজেলার ১০০’শ দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মাঝে ২৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ২ লিটার তেল, ৩ কেজি ডাল, ২ কেজি লবণ ও দুইটি করে সাবান বিতরণ করা হয়।

এসময় সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার, সালথা থানার ওসি মোহাম্মদ আলী জিন্নাহ, সালথা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকউজ্জামান ফকির মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মো. শফি উদ্দিন বলেন, সালথা-নগরকান্দা উপজেলার কোন মানুষ করোনাভাইরাসের কারণে নাখেয়ে থাকবে না। সংসদ উপনেতা তার ব্যাক্তিগত তহবিল থেকে এ সহায়তা প্রদান করেছেন। তার এই সহায়তা অব্যহত থাকবে। 

এসময় উপজেলার সাধারণ মানুষকে করোনা সম্পর্কিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।