করোনাভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতি মোকাবিলায় ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জের নিষেধাজ্ঞা অমান্য করে দোকান খোলা রাখায় চারজনকে জরিমানা করা হয়েছে।

রোববার দুপুরে সেনাবাহিনীর সদস্যদের উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম এ জরিমানা করেন।

পৌরশহরের বঙ্গবন্ধু সড়কের হার্ডওয়ার দোকান মালিক নারায়ন চন্দ্রকে ৫শ, পাইলট স্কুল মার্কেটে হার্ডওয়ার দোকান মালিক কামাল আজাদকে এক হাজার, তেতুলতলা রডসিমেন্ট দোকান মোতালেব হোসেন দুলালকে এক হাজার এবং শহীদ অধ্যাপক গোলাম মোস্তফা সড়কে কাসু করাত কল মালিক আবুল কাশেমকে এক হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশনের সৈয়দপুর ক্যান্টনমেন্টের ২২২ পদাতিক ব্রিগেডের ৪,ইস্ট বেঙ্গল রেজিমেন্টের ‘দি বেবী টাইগার্স’ এর ক্যাপ্টেন শিহাব উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) তরিকুল ইসলাম জানান, করোনাভাইরাসের কারণে নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার সরকারি আদেশ অমান্য করে দোকান খোলা রাখায় তাদের এ জরিমানা করা হয়েছে।

এছাড়া সকাল থেকে ক্যাপ্টেন শিহাবের নেতৃত্বে করোনাভাইরাস সম্পর্কে সচেতনতা সৃষ্টি, সামাজিক দূরত্ব বজায় রাখা ও নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া সকল দোকান বন্ধ রাখার ব্যাপারে সেনাবাহিনীর টহল এবং হ্যান্ড মাইকে প্রচার করা হয়।