লৌহজংয়ে জ্বর-সর্দিতে আক্রান্ত এক ব্যক্তির মৃত্যু

প্রকাশ: ০৭ এপ্রিল ২০২০     আপডেট: ০৭ এপ্রিল ২০২০   

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

জ্বর-সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার গ্রামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে। সোমবার সকাল সাতটার দিকে রাজধানীর ওয়ারিতে তার নিজস্ব আরেকটি বাড়িতে ওই ব্যক্তির মৃত্যু হয়।

জানা গেছে, ওই ব্যক্তি গত শুক্রবার কনকসার গ্রামে এসে ১০-১৫ জন দুস্থ ব্যক্তির মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করেন। তখন তিনি সুস্থ ছিলেন। পরদিন ঢাকায় ফিরে গিয়ে হঠাৎ জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে আক্রান্ত হন। কিন্তু তিনি বিষয়টি খুব একটা পাত্তা দেননি, যাননি হাসপাতালে। কিন্তু সোমবার সকাল ৭টার দিকে মারা যান তিনি। পরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মৃত্যুর খবর পেয়ে ওই ব্যক্তির ঢাকার বাসায় ওয়ারী থানার পুলিশ আসে। পুলিশ বাড়ি লকডাউন করে আত্মীয়-স্বজনকে বাসায় ঢুকতে দেননি বলে জানান মৃতের বড়ভাই।

ওই ব্যক্তির বড়ভাই আরও জানান, ছোটভাই করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কি না, সে জন্য মরদেহের নমুনা সংগ্রহ করে নিয়ে যায় আইইডিসিআরের প্রতিনিধিরা। পরে সোমবার রাত ৯ টার দিকে জানানো হয়- তার করোনা পজেটিভ ছিল। পুলিশ মরদেহ নিজেদের হেফাজতে নিয়ে গেছে এবং তাদের তত্ত্বাবধানে দাফন করা হবে বলে জানান তিনি।

এদিকে করোনায় ওই ব্যক্তির মৃত্যু হয়েছে শুনে তার গ্রামের বাড়ি কনকসার এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে। কারণ, তিনদিন আগে তার কাছ থেকে ত্রাণসামগ্রী পাওয়া দুস্থরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন কি না-এমন প্রশ্ন এখন এলাকাবাসীর মুখে মুখে।