গোপালগঞ্জের মুকসুদপুরে টিসিবির বোতলজাত ১৯৬ লিটার সয়াবিন তেল সহ টিসিবির ডিলার ও ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার বিকালে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের একটি দল মুকসুদপুর উপজেলা সদরের  টেংরাখোলা বাজার পোস্ট অফিস রেডে অভিযান চালিয়ে সয়াবিন তেলসহ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- টিসিবির ডিলার মুকসুদপুর উপজেলার পাথরাইল গ্রামের সেকেন্দার আলী সরদারের ছেলে নিলু সরদার (৪০) ও  টেংরাখোলা বাজারের ব্যবসায়ী কমলাপুর গ্রামের কানাই লাল রাহার ছেলে কুমারেশ রাহা (৪২)।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের এএসপি ইফতেখারুজ্জামান জানান, অতিরিক্ত লাভের আশায় টিসিবির পণ্য অবৈধভবে  মজুদ করা হয়েছে। এই মর্মে গোপন সংবাদের ভিত্তিতে অভিযোগ পেয়ে বৃহস্পতিবার সকাল থেকে ব্যবসায়ী কুমারেশ রাহার দোকানে অভিযান চালায় র‌্যাব। সেখান থেকে দুই লিটার ওজনের বোতলজাত ৯৮ বোতল সয়াবিন তেল উদ্ধার করে র‌্যাব।  উদ্ধারকৃত সয়াবিনের পরিমাণ মোট ১৯৬ লিটার। 

র‌্যাবের ওই কর্মকর্তা আরো জানান, টিসিবির ডিলার নিলু সরদার সাধারণ মানুষের কাছে বিক্রি না করে ব্যবসায়ী কুমারেশ রাহার কাছে ওই ১৯৬ লিটার সোয়াবিন কালো বাজারে বিক্রি করে আর্থিকভাবে লাভবান হন। কুমারেশ অতিরিক্ত মুনাফার আশায় এ সয়াবিন টিসিবির ডিলাবের কাছ থেকে ক্রয় করে মজুদ করেন। এসব অপরাধে টিসিবির ডিলার ও অসাধু ব্যবসায়ীকে আটক করা হয়েছে।