‘লোপার কোয়ারেন্টাইনের সঙ্গে আ’লীগ নেতাকর্মীর সংশ্লিষ্টতা নেই’

প্রকাশ: ০২ মে ২০২০   

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

এ ঘরেই কোয়ারেন্টাইনে ছিলেন লোপা মল্লিক

এ ঘরেই কোয়ারেন্টাইনে ছিলেন লোপা মল্লিক

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার লখন্ডা গ্রামে ঝুপড়িঘরে নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ লিখিত বক্তব্য পাঠ করেন। তিনি বলেন, লখন্ডা গ্রামে ঢাকা থেকে আসা নারী স্বাস্থ্যকর্মী লোপা মল্লিকের কোয়ারেন্টাইনে থাকা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশের পর আমরা একটি তদন্ত কমিটি গঠন করি। ইতোমধ্যেই তদন্ত কমিটি আমাদের কাছে রিপোর্ট জমা দিয়েছে। রিপোর্টে দেখা গেছে লোপা মল্লিকের  হোম কোয়ারেন্টাইনে থাকার সঙ্গে আওয়ামী লীগ দলীয় কোন নেতাকর্মীর সংশ্লিষ্টতা নেই। ওই নারী তার পরিবারের সদস্যদের সুরক্ষার জন নিজ ইচ্ছায় কোয়ারেন্টাইনে যায়।

তিনি আরো বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে এ ঘটনার দায় স্থানীয় আওয়ামী লীগের ওপর চাপিয়ে দিয়ে একটি অপ্রীতিকর পরিবেশের সৃষ্টি করেছে।

সংবাদ সম্মেলনে এ ঘটানার তীব্র প্রতিবাদ জানানো হয়। এ সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দধনাথ বিশ্বাস, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমিন খান প্রমুখ উপস্থিত ছিলেন।