কালিয়ায় শ্বশুরবাড়িতে জামাইর ঝুলন্ত লাশ

প্রকাশ: ১০ মে ২০২০   

কালিয়া (নড়াইল) প্রতিনিধি

নড়াইলের কালিয়ায় শ্বশুরবাড়ি থেকে ইবাদত শেখ (৩৫) নামে এক ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে উপজেলার আমতলা গ্রামের ছিদ্দিক শরীফের বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। তবে তাকে কেউ হত্যা করে লাশ শ্বশুরবাড়ির বেড়ার সঙ্গে ঝুলিয়ে রেখেছে বলে দাবি তার স্ত্রীসহ স্বজনদের।

নিহত ইবাদত শেখ উপজেলার ফুলদাহ গ্রামের সবুর শেখের ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, শনিবার বিকালে ইবাদত স্ত্রী-সন্তান নিয়ে পাশের গ্রাম চাচুডীতে আত্মীয়ের বাড়িতে ইফতারের দাওয়াত খেতে যান। সেখান থেকে নিজের ভ্যানে করে স্ত্রী আমেনা বেগমসহ সন্তানদের শ্বশুরবাড়িতে রেখে রাতে নিজের বাড়ি ফুলদাহ গ্রামে চলে যান। রোববার ভোরে শ্বশুর ছিদ্দিক শরীফের বাড়ির বাহির বেড়ার সঙ্গে গামছা দিয়ে ঝুলন্ত অবস্থায় ইবাদতের লাশ দেখতে পায় আম কুড়াতে আসা শিশুরা। এসময় শ্বশুরবাড়ির লোকজন এসে জামাইয়ের ঝুলন্ত লাশ দেখে পুলিশে দেয়।

ইবাদতের স্ত্রী আমেনা বেগম অভিযোগ করেছেন, রাত ১০ টার দিকে মোবাইল ফোনে স্বামীর সঙ্গে তার কথা হয়েছে। তার স্বামীকে কেউ হত্যার পর লাশ তার বাবার বাড়ির সামনের বেড়ায় ঝুলিয়ে রেখে গেছে।

সহকারী পুলিশ সুপার (কালিয়া সার্কেল) রিপন সরকার বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। ইবাদতের লাশ উদ্ধার করে নড়াইল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।