ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েত দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সরকারি কাজে বাধাঁ দেওয়ার কারণে তাকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার রাত ১১টার সময় জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট শাহানুর ইসলাম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম তাকে বহিষ্কার করেন।

যুবলীগের দপ্তর সম্পাদক লিটন রায় স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ, সরকারি কাজে বাঁধা, সামাজিক যোগাযোগ মাধ্যমে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও দেশবাসীর কাছে বাংলাদেশ যুবলীগের ভাবমূর্তি ক্ষুন্ন করা এবং সংগঠনবিরোধী কাজে জড়িত থাকার দায়ে তদন্ত কমিটির সুপারিশে তাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ এপ্রিল উপজেলার গোকর্ণ ইউনিয়নের তিতাস নদীর পাড়ে ধান মাড়াইকে কেন্দ্র করে দুই গ্রুপের লোকজনের মধ্যে সংঘর্ষ বাঁধে। তখন  সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে গেলে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে। এতে ৬ পুলিশসহ ৬৫ জন আহত হয়। এসময় পুলিশ ৯ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এসআই নজরুল ইসলাম খন্দকার বাদি হয়ে উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বেলায়েতকে প্রধান আসামি করে ৫৮ জনের নামে নাসিরনগর থানায় মামলা করেন। এ মামলায় আমিনুল ইসলাম বেলায়েতকে ২৫ এপ্রিল রাতে গ্রেপ্তার করা হয়।