কিশোরগঞ্জে নতুন ৭ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

প্রকাশ: ১৮ মে ২০২০   

কিশোরগঞ্জ অফিস

কিশোরগঞ্জ জেলায় সর্বশেষ পাওয়া নমুনা পরীক্ষা রিপোর্টে নতুন করে আরো ৭ জনের করোনাভাইরাস কোভিড-১৯ পজেটিভ ধরা পড়েছে। তাদের মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছেন। সর্বশেষ সংগৃহীত প্রাপ্ত মোট ৮৮ জনের নমুনা পরীক্ষার জন্য মহাখালীর ইনস্টিটিউট অব পাবলিক হেলথ (আইপিএইচ) এ পাঠানো হয়েছিল। এসব নমুনা পরীক্ষার রিপোর্ট সোমবার দুপুরে পাওয়া যায়। এই ৮৮ জনের নমুনা পরীক্ষায় একজন মৃত ব্যক্তিসহ মোট ৭ জনের মধ্যে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। ফলে এই ভাইরাসে কিশোরগঞ্জ জেলায় আক্রান্তের সংখ্যা আরো ৭ জন বেড়েছে। রোববার পর্যন্ত কিশোরগঞ্জ জেলায় করোনা শনাক্তের সংখ্যা ছিল ২১১ জন। নতুন করে আরো ৭ জন শনাক্ত হওয়ায় বর্তমানে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১৮ জনে।

এদিকে নতুন করে জেলায় আরো ২ জন করোনাভাইরাস থেকে সুস্থ হয়েছেন। এরআগে জেলায় সুস্থ হওয়ার সংখ্যা ছিল ১৭৮ জন। নতুন করে আরো ২ জন সুস্থ হওয়ায় জেলায় মোট ১৮০ জন সুস্থ হয়েছেন। বর্তমানে জেলায় ৩৭ জন করোনা রোগী এবং ৬ জন সাসপেক্টটেড বিভিন্ন হাসপাতাল ও নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন। সোমবার দুপুর আড়াইটার দিকে কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি আরও  জানান, আজ প্রাপ্ত ৭ জনের কোভিড-১৯ পজেটিভ এসেছে। তাদের মধ্যে একজন মৃত ব্যক্তি রয়েছেন। নতুন করে করোনা শনাক্ত হওয়া ৭ জনের মধ্যে জেলার ভৈরব উপজেলার ৩ জন, বাজিতপুর উপজেলার মৃত ব্যক্তিসহ ২ জন, তাড়াইল উপজেলার ১ জন ও করিমগঞ্জ উপজেলার ১ জন। তাদের মধ্যে মোট ছয়জন মৃত ব্যক্তি রয়েছেন।